1. stbanglatv@stbanglatv.com : stbanglatv : stbanglatv
  2. zakirhosan68@gmail.com : zakirbd :
বাউফলে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সংবাদ সম্মেলন।  - Stbanglatv.com
বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন

বাউফলে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সংবাদ সম্মেলন। 

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪
  • ১ Time View

 

জেলা প্রতিনিধি পটুয়াখালীঃ পটুয়াখালীর বাউফল উপজেলায় বিল্পবী ছাত্র-জনতা অভ্যথানের মধ্যদিয়ে শত শত প্রাণের বিনিময়ে সাম্য,ন্যায় বিচার, মানবিক মর্যাদা ও শান্তিপূর্ণ রাষ্ট্র গঠনের প্রত্যাশা পূরনে প্রশাসনের প্রশ্নবিদ্ধ ভূমিকা এবং আগামীতে সরকারি দপ্তর, শিক্ষা প্রতিষ্ঠানসহ সকল সেক্টরে প্রয়োজনীয় সংস্কারের আহবানে বৈষম্যবিরোধী ছাত্র আন্ধোলনের উদ্যোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

১৭ অক্টোবর বৃহস্পাতিবার বেলা ১১ টায় বাউফল সরকারি কলেজ প্রাঙ্গণে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে উপজেলায় বিভিন্ন অনিয়ম ও সংস্কারসহ ১৩ দফা দাবি নিয়ে সাংবাদিকদের সামনে লিখিত বক্তব্য উপস্থাপন করেন, বাউফল উপজেলা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক মুনতাসির তাসরিপ ও ফাতিমা জাহান ছামিয়া ।

তারা বলেন, যে কারনে ছাত্র-জনতা বুকের রক্ত দিয়ে দেশ পূনরায় স্বাধীন করেছে তা এখনো পরিবর্তন হয়নি। আগের নিয়মে বিভিন্ন অফিসের কার্যক্রম পরিচালিত হচ্ছে। বাউফল হাসপাতালের করুন দশা। মাদক কারবারি ও কিশোর গ্যাংদের তালিকা করে তাদের ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নিতে হবে। পল্লী বিদ্যুৎতের ভূতুরে বিল বন্ধ করতে হবে। চাঁদাবাজ থেকে শুরু করে বাউফল উপজেলায় যত অন্যায়-অনিয়ম আছে তা আগামী ৭দিনের মধ্যে বন্ধ করার জন্য প্রশাসনের কাছে অনুরোধ জানিয়েছেন। কোন অন্যায় অনিয়ম করতে দেওয়া যাবে না। ছাত্রদের ন্যায্য অধিকার আদায়ের জন্য বাউফল সরকারি কলেজসহ উপজেলার সকল কলেজগুলোতে ছাত্র সংসদ নির্বাচনের ব্যবস্থা করতে হবে। এ দাবিগুলো না মানলে প্রয়োজনে ছাত্র-জনতা আবার রাজপথে আন্দোলন করবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

© All rights reserved © 2023

ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি