1. stbanglatv@stbanglatv.com : stbanglatv : stbanglatv
  2. zakirhosan68@gmail.com : zakirbd :
হোসেনপুর থানার নবাগত ওসির সাথে সাংবাদিকদের মতবিনিময়। - Stbanglatv.com
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন

হোসেনপুর থানার নবাগত ওসির সাথে সাংবাদিকদের মতবিনিময়।

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৪ অক্টোবর, ২০২৪
  • ২৪ Time View

 

নিজস্ব প্রতিবেদক, এসটি বাংলা টিভি

কিশোরগঞ্জ জেলার হোসেনপুর থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মারুফ হোসেন এর সাথে হোসেনপুর উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩ অক্টোবর) সন্ধ্যায় ওসির অফিস কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় সকল প্রকারের হয়রানি ছাড়াই সম্পন্ন নতুনভাবে পুলিশি সেবা উপজেলার প্রতিটি ঘরে ঘরে পৌঁছে দেওয়ার লক্ষ্যে উপজেলায় কর্মরত সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন নবাগত ওসি মারুফ হোসেন।

 

তিনি নতুন বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে উপজেলার প্রতিটি মানুষের মাঝ থেকে পুলিশ সম্পর্কে নেতিবাচক ধারণাকে দূর করে থানাকে প্রতিটি মানুষের জন্য একটি নির্ভরযোগ্য সেবা দানকারী প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে চান

 

এছাড়া জেলা পুলিশ সুপারের দিক নির্দেশনা অনুযায়ী পুলিশের পক্ষ থেকে জনসাধারণের সেবা প্রাপ্তিতে সর্বাত্মক সহযোগিতা আশ্বাস প্রদান করেন ওসি।

 

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- হোসেনপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি, দৈনিক বাংলাদেশ প্রতিদিন এবং দৈনিক ইনকিলাব প্রতিনিধি একেএম মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের কাগজের প্রতিনিধি মো.জাকির হোসেন, সহ-সভাপতি ও দৈনিক নয়া শতাব্দীর প্রতিনিধি আশরাফ আহমেদ , সহ-সাংগঠিক, দৈনিক গণবার্তার জেলা প্রতিনিধি ও এসটি বাংলা টিভির বিশেষ প্রতিনিধি আফজালুর রহমান উজ্জ্বল,

দপ্তর সম্পাদক, দৈনিক মুক্তখবরের স্টাফ রিপোর্টার এবং মুভি বাংলা টেলিভিশনের হোসেনপুর প্রতিনিধি মাহফুজ রাজা,তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক ও সময়ের আলোর প্রতিনিধি শামীম সরকার এবং যুগ্ন সাধারণ সম্পাদক ও বাংলার দৈনিক পত্রিকার প্রতিনিধি খায়রুল ইসলাম ফকির প্রমূখ।

 

হোসেনপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি একেএম মোহাম্মদ আলী বলেন, সাংবাদিকরা হলেন সমাজের আয়না। পুলিশ ও সাংবাদিক একসাথে কাজ করলে সমাজের সব ধরণের অপরাধ নির্মূল করা সম্ভব।তবে অবশ্যই পুলিশ ও সাংবাদিকরা নিরপেক্ষ কাজ করা উচিত।

পক্ষপাতহীন সংবাদ প্রচারে উপজেলা প্রেসক্লাব সবসময় অগ্রগণ্য।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

© All rights reserved © 2023

ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি