1. stbanglatv@stbanglatv.com : stbanglatv : stbanglatv
  2. zakirhosan68@gmail.com : zakirbd :
কালমা উপনির্বাচনে প্রতিক পেয়ে ভোটারের দ্বারে-দ্বারে জাহাঙ্গীর বিশ্বাস  - Stbanglatv.com
শনিবার, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন

কালমা উপনির্বাচনে প্রতিক পেয়ে ভোটারের দ্বারে-দ্বারে জাহাঙ্গীর বিশ্বাস 

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০২৪
  • ৩৪ Time View

 

মুশফিক হাওলাদার (ভোলা) প্রতিনিধি:

ভোলার লালমোহন উপজেলার কালমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৭ জুলাই। বৃহস্পতিবার (১১ জুলাই) সকালে লালমোহন উপজেলা নির্বাচন অফিস থেকে রিটার্নিং কর্মকর্তা মো. ইউসুফ হারুন প্রার্থীদের প্রতীক বরাদ্দ প্রদান করেন।প্রতীক বরাদ্দের পর থেকে ভোটারদের দ্বারে দ্বারে নিজ প্রতীকে ভোট চেয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী মো. হোসেন জাহাঙ্গীর বিশ্বাস।

মো. হোসেন জাহাঙ্গীর বিশ্বাস জানান, আজ বৃহস্পতিবার আমাকে নির্বাচন অফিস থেকে মটর সাইকেল প্রতিক বরাদ্দ দিয়েছেন। প্রতিক পেয়ে আমি সরাসরি ভোটারদের কাছে চলে এসেছি।সার্বক্ষনিক সমাজসেবা প্রদানের অঙ্গীকার নিয়ে এবং কালমা ইউনিয়নকে মাদক, ইভটিজিং, চাঁদাবাজ ও সন্ত্রাসমুক্ত এবং জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে এবং ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন এর উন্নয়ন কর্মকান্ডকে আরো গতিশীল করতে কালমা ইউনিয়নের মানুষ আমার প্রতীক মটর সাইকেলে ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবেন।

উল্লেখ্য, গতবছরের ১৫ জুন কালমা ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচনের ভোটগ্রহণে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক নিয়ে আকতার হোসেন নির্বাচিত হন। পরে সদ্য অনুষ্ঠিত লালমোহন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অংশগ্রহণ করার লক্ষ্যে চলতি বছরের ১ মে ইউপি চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেন আকতার হোসেন। ফলে এ ইউনিয়নের চেয়ারম্যান পদটি শূন্য ঘোষণা করা হয়।গত(২৭ জুন) নির্বাচন কমিশন সচিবালয়ের নির্বাচন পরিচালনা-২ অধিশাখার উপসচিব মো. আতিয়ার রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে সারাদেশের ১৬১টি ইউনিয়ন পরিষদের উপনির্বাচনের তফসিল ঘোষণা করেন বাংলাদেশ নির্বাচন কমিশন।ঘোষিত তফসিল অনুযায়ী শনিবার (২৭ জুলাই) ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

© All rights reserved © 2023

ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি