1. stbanglatv@stbanglatv.com : stbanglatv : stbanglatv
  2. zakirhosan68@gmail.com : zakirbd :
নেত্রকোণায় ১৪০টি ঘুমের ওষুধ খেয়ে পুলিশ সদস্যের আত্মহত্যা। - Stbanglatv.com
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন

নেত্রকোণায় ১৪০টি ঘুমের ওষুধ খেয়ে পুলিশ সদস্যের আত্মহত্যা।

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১১ জুন, ২০২৪
  • ৬ Time View

 

নেত্রকোনা প্রতিনিধি,

নেত্রকোণা মডেল থানায় কর্মরত রুবেল মিয়া (২৮) নামে এক পুলিশ সদস্য ১৪০টি ঘুমের ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছেন। তিনি কনস্টেবল পদে কর্মরত ছিলেন।

 

জানা যায়, রোববার (৯ জুন) রাতে তিনি ওই থানার ব্যারাকে ট্যাবলেট খেয়ে অসুস্থ হওয়ার পর তাকে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ময়মনসিংহের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হলে সোমবার (১০ জুন) বিকেলে তিনি মারা যান। রুবেল মিয়া ময়মনসিংহের গৌরীপুর উপজেলার সহনাটি গ্রামের মুক্তিযোদ্ধা ফারুক আহমেদের ছেলে। তিনি নেত্রকোণা শহরের কোর্ট স্টেশন এলাকায় তার স্ত্রী জেসমিন আক্তার ও দুই সন্তান নিয়ে ভাড়া বাসায় থাকতেন। গত সপ্তাহে পরিবার বাড়িতে চলে যাওয়ার পর থানা ব্যারাকে থাকতেন।

 

মঙ্গলবার (১১ জুন) বিষয়টি নিশ্চিত করেছেন নেত্রকোণার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ লুৎফুর রহমান।

 

নাম প্রকাশে অনিচ্ছুক এক পুলিশ সদস্য বলেন, ‘প্রতিদিনের মতো দায়িত্ব পালন শেষে রুবেল মিয়া রোববার রাত সাড়ে ৮টার দিকে থানার মেসে রাতের খাবার খান। এরপর তিনি তার ফেসবুক আইডিতে ‘দ্য এন্ড’ লিখে স্ট্যাটাস দেন। রাত ১২টার দিকে তার ছোট ভাই স্ট্যাটাসটি দেখতে পেয়ে ৯৯৯ এ কল করে জানান। এরপর কর্তৃপক্ষ সংশ্লিষ্ট থানাকে অবহিত করে। ঘটনার জানার পর নেত্রকোণা মডেল থানা পুলিশ তাকে প্রথমে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এরপর তাকে ময়মনসিংহের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় সোমবার বিকেল ৫ টার দিকে রুবেল মিয়া মারা যান।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ লুৎফুর রহমান বলেন, ‘কনস্টেবল রুবেল মিয়া ৮ বছর ৬ মাস ২৯ দিন আগে পুলিশে যোগদান করে। নেত্রকোণা মডেল থানায় ১ বছর ৬ মাস আগে যোগদান করে। পারিবারিক কলহের কারণে সে অতিরিক্ত ঘুমের ট্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নেওয়া হয়। ময়মনসিংহে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

© All rights reserved © 2023

ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি