1. stbanglatv@stbanglatv.com : stbanglatv : stbanglatv
  2. zakirhosan68@gmail.com : zakirbd :
মৌলভীবাজারের বাসস্ট্যান্ডে এলাকায় জিসান নামের এক কিশোর খুন- ১জনকে গ্রেফতার করছে পুলিশ  - Stbanglatv.com
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন

মৌলভীবাজারের বাসস্ট্যান্ডে এলাকায় জিসান নামের এক কিশোর খুন- ১জনকে গ্রেফতার করছে পুলিশ 

Reporter Name
  • Update Time : সোমবার, ৩ জুন, ২০২৪
  • ২১ Time View

 

মোঃ সাইফুল ইসলাম মৌলভীবাজার জেলা প্রতিনিধি

মৌলভীবাজার : মৌলভীবাজার সদর উপজেলার বাসস্ট্যান্ড এলাকায় জিসান নামের এক কিশোর খুন হয়েছে। মারামারির ঘটনায় আহত হয়েছে আরো দুইজন।

 

জানা যায়, (২মে) রাত সাড়ে নয়টার পর সদর উপজেলার বাসস্ট্যান্ড এলাকার ব্রিকফিল্ডের সামনে মূল সড়কে কথা-কাটাকাটি নিয়ে জিসান ও শরীফ আহমদ, আনোয়ার গং এর মধ্যে ঝগড়াঝাটি হয়।

 

ঝগড়াঝাটির এক পর্যায়ে শরীফ আহমদ গং জিসান মিয়া’র উপর হামলা চালায় এবং কেচি দিয়ে ঘাড়ে মাথার পিছনে ও হাতে স্টেপিং করে গুরুতর রক্তাক্ত জখম করে।

 

এসময় স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা প্রদান শেষে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে মধ্য পথে জিসান মিয়ার মৃত্যু হয় বলে জানা যায় ।

 

নিহত জিসান মিয়া (১৮) সাইদুল ইসলামের ছেলে বলে জানা গেছে। আহত মোবারক মিয়া নূরুদ আলী’র ছেলে। নিহত জিসান ও আহত মোবারক মিয়া হবিগঞ্জ জেলার বানিয়াচং থানার সুজাত পুর গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

 

বর্তমানে মৌলভীবাজার সদর উপজেলার বাসস্ট্যান্ড এলাকার হামিদ মিয়ার কলোনীর ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছিল।

 

এব্যাপারে মৌলভীবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল ইসলাম জানান, মারামারির ঘটনায় জিসান নামের একজন নিহত হয়েছে এবং তাৎক্ষনিক অভিযান পরিচালনা করে রফিক মিয়া’র ছেলে আনোয়ার হোসেন (৩০)কে গ্রেফতার করা হয়েছে। আটককৃত আনোয়ার হোসেন বর্তমানে পৌরসভার ৩নং ওয়ার্ডের রঘুনন্দনপুর এলাকার ভাড়াটিয়া তাদের স্থায়ী ঠিকানা রাজনগর বলে তিনি জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

© All rights reserved © 2023

ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি